Tuesday 1 March 2022

চন্দরপুরে শিউলী নিহতের ঘটনায় স্বামী ইকবাল কারাগারে


গোলাপগঞ্জের চন্দরপুরে শিউলী বেগম(২৫) নিহতের ঘটনায় তার স্বামী ইকবাল হোসেনকে(৩৫) আটক করেছে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ। সোমবার রাতে তাকে আটক করা হয়। 

জানা যায়, শিউলী বেগম নিহতের ঘটনায় তার স্বামী লাপাত্তা থাকলেও ঘটনার ৩দিন পর (সোমবার রাতে) ইকবাল হোসেন থানায় উপস্থিত হলে তাকে গ্রেফতার দেখানো হয়। পরদিন মঙ্গলবার সকালে তাকে আদালতে প্রেরণ করা হলে বিজ্ঞ আদালত ইকবাল হোসেনকে কারাগারে প্রেরণ করেন।

এর আগে শিউলী বেগম নিহতের ঘটনায় তার স্বামী ইকবাল হোসেন ও দেবর রাজন আহমদ বাড়ি থেকে পালিয়ে যান।

ইকবাল হোসেনকে আটকের তথ্য নিশ্চিত করেছেন গোলাপগঞ্জ মডেল থানার ওসি হারুনুর রশিদ চৌধুরী।

তিনি জানান, মামলার এজাহার সূত্রে ইকবাল হোসেনকে আটক করে আদালতে প্রেরণ করা হয়েছে। সেখানে বিজ্ঞ আদালত তাকে কারাগারে প্রেরণ করেন।

তিনি আরোও বলেন, ঘটনার ময়না তদন্ত রিপোর্ট প্রক্রিয়াধীন রয়েছে। পাশাপাশি স্থানীয় তদন্তও অব্যাহত আছে। তদন্ত শেষেই ঘটনার সত্যতা বেরিয়ে আসবে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, নিহত শিউলী বেগমের চাচা চেরাগ আলী বাদী হয়ে নিহতের স্বামী ইকবাল হোসেন (৩৫), দেবর রাজন আহমদ (২৫) এবং শাশুড়ি সরলা বেগম (৫৫) সহ অজ্ঞাতনামা আরোও ৪/৫ জনকে বিবাদী করে গোলাপগঞ্জ মডেল থানায় মামলা দায়ের করেন।

এজাহারে বাদী চেরাগ আলী উল্লেখ করেন, আসামীগণ যৌতুকলোভী হয়ে বিভিন্ন সময় নিহত শিউলী বেগমের উপর নির্যাতন করতেন। তিনি আসামীগণের বিরুদ্ধে আত্মহত্যার প্ররোচনা দেয়ার অভিযোগ আনেন।

উল্লেখ্য, গত শুক্রবার (২৫ ফেব্রুয়ারি) রাত ৮টায় চন্দরপুরের আল-এমদাদ উচ্চ বিদ্যালয়ের খেলার মাঠ সংলগ্ন আমকোনী বাড়ির একটি কক্ষ থেকে শিউলী বেগমের ঝুলন্ত লাশ উদ্ধার করে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ।

আরোও পড়ুনঃ 

চন্দরপুরে গৃহবধূর রহস্যজনক লাশ উদ্ধার




শেয়ার করুন