Saturday 19 February 2022

গোলাপগঞ্জে নিহত তারিকের দাফন সম্পন্ন


গোলাপগঞ্জে ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনায় নিহত তারিক আহমদকে ( ২৬) দাফন করা হয়েছে। এ ঘটনায় এখনো কোন মামলা দায়ের করা না হলেও এর প্রস্তুতি চলছে বলে নির্ভরযোগ্য পারিবারিক সূত্রে জানা যায়।

জানা যায়, গোলাপগঞ্জ পৌরসভার রণকেলি নয়াগ্রাম এলাকার মৃত তখলিছ আলীর ছেলে তারিক আহমদ ( ২৬)। শুক্রবার ( ১৮ ফেব্রুয়ারি ) বিকালে ফুটবল খেলাকে কেন্দ্র করে পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের নুরপাড়া রাঙাবিছরা গ্রামে দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ছুরিকাঘাতে মারাত্মক আহত হন তারিকসহ আরও দু’জন। তাদের হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তারিককে মৃত ঘোষণা করেন। 
 
তাল লাশ ময়না তদন্ত শেষে আজ শনিবার পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়। বাদ আসর জানাজা শেষে তাদের পারিবারিক গোরস্তানে তারিককে দাফন করা হয়।

কয়েকশ’ মানুষ তারিকের জানাজায় উপস্থিত হন এবং অনেকেই তার জীবনের নানা দিক নিয়ে স্মৃতিচারণ করেন। 

এদিকে তারিক হত্যাকান্ডের ঘটনায় এখনো কোন মামলা দায়ের করা হয়নি বলে তার পারিবারিক সূত্রে জানা গেছে। দাফন শেষ হয়েছে। আজই মামলা দায়েরের ইঙ্গিত দিয়েছে সূত্রটি। এ ব্যাপারে প্রস্তুতি চলছে।

জানা গেছে, তারিক হত্যাকান্ডের ঘটনায় গোলাপগঞ্জ পৌর এলাকায় শোকের ছায়া বিরাজ করছে। তিনি একজন ক্রীড়া মনস্ক মানুষ ছিলেন। বিশেষ করে স্থানীয় তরুণ সমাজ এ ব্যাপারে গভীর শোকাহত। তারা শুক্রবার বিকেলে প্রতিবাদ মিছিল করেছেন। আগামীতে আরও কর্মসূচি ঘোষণা করা হবে।

এ ঘটনায় আহত হয়েছেন রণকেলি নয়াগ্রামের তছন আলীর ছেলে আবু সুফিয়ান (২০) ও পারভেজ আহমদ (২১)। তাদের আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। এখনো তাদের অবস্থার তেমন কোনো পরিবর্তন হয়নি। 

শেয়ার করুন