Sunday 20 February 2022

আগামী ২ মার্চ চন্দরপুর ইসলামি যুব সংঘের সুন্নি মহাসম্মেলন


আগামী ০২ মার্চ (বুধবার) চন্দরপুর ইসলামি যুব সংঘের ২০তম সুন্নি মহাসম্মেলন অনুষ্ঠিত হবে। এদিন সকাল ১০টা থেকে মধ্যরাত পর্যন্ত চন্দরপুর স্থায়ী মাঠে (চন্দরপুর-আছিরগঞ্জ রোডের পার্শ্ববর্তী মাঠে) ইসলামি এ সুন্নি মহাসম্মেলন অনুষ্ঠিত হবে।

চন্দরপুর ইসলামি যুব সংঘ আয়োজিত এ সুন্নি মহাসম্মেলনে আছিরগঞ্জ আলিম মাদ্রাসার অধ্যক্ষ হযরত মাওলানা নুরুল হুদা'র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নসিহত পেশ করবেন হযরত আল্লামা হাফিজ ফখর উদ্দিন চৌধুরী, ছাহেব জাদায়ে ফুলতলী।

বিশেষ অতিথির নসিহত পেশ করবেন হযরত আল্লামা নেছার আহমদ চাঁদপুরী, হযরত মাওলানা মোঃ আব্দুল আউয়াল ফয়সাল বিন তাহেরী কুমিল্লা, হযরত মাওলানা মুফতি নেছার উদ্দিন চট্টগ্রামী।

আমন্ত্রিত উলামায়ে কেরাম হিসেবে উপস্থিত থেকে নসিহত পেশ করবেন রায়গড় পুরান বাজার হাফিজিয়া দাখিল মাদ্রাসার সুপার হযরত মাওলানা আব্দুর রউফ, রায়গড় পুরান বাজার হাফিজিয়া দাখিল মাদ্রাসার শিক্ষক হযরত মাওলানা আসাদ উদ্দিন ফারুকী এবং হযরত মাওলানা আব্দুল কুদ্দুছ নুরী চন্দরপুরী।

এছাড়া আরোও দেশ বরেণ্য উলামায়ে কেরাম নসিহত পেশ করবেন। চন্দরপুর ইসলামি যুব সংঘের পক্ষ থেকে এ সুন্নি মহাসম্মেলনে সকলের দোয়া ও সার্বিক সহযোগিতা কামনা করে সকলকে উপস্থিত থাকার আমন্ত্রণ জানানো হয়েছে।



শেয়ার করুন