Sunday 30 January 2022

গোলাপগঞ্জ উপজেলা চেয়ারম্যান এড.ইকবাল চৌধুরী’র মৃত্যুতে সাবেক শিক্ষামন্ত্রীর শোক


সিলেটের গোলাপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি বর্ষীয়ান রাজনীতিবিদ এডভোকেট ইকবাল আহমদ চৌধুরী আর নেই। ( ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। শনিবার রাত ১২টা ২০ মিনিটে সিলেট নগরীর মাউন্ট এডোরা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। 

মৃত্যুকালে তাঁর বয়স ছিলো ৮০ বছর। তিনি আত্মীয়-স্বজন, রাজনৈতিক কর্মী-সমর্থক ও শুভাকাঙ্ক্ষীসহ অগণিত গুনগ্রাহী রেখে গেছেন।

তিনি দীর্ঘদিন ধরে বাধ্যর্ক জনিত ও বিভিন্ন রোগী ভুগছিলেন। শনিবার দুপুরে (২৯ জানুয়ারি) তাঁর শারীরিক অবস্থা অবনতি হলে তাকে সিলেট নগরীর একটি হাসপাতালের আইসিইউতে রাখা হয়।

এদিকে,বর্ষিয়ান রাজনীবিদ এডভোকেট ইকবাল আহমদ চৌধুরীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি।

সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি এক শোকবার্তায় বলেন, প্রবীণ রাজনৈতিক নেতা, গোলাপগঞ্জ আওয়ামী লীগের সভাপতি, উপজেলা চেয়ারম্যান, ছাত্রজীবন থেকে আজ পর্যন্ত  দীর্ঘ আন্দোলন সংগ্রামের অগ্রসেনানী আমাদের সকলের প্রিয় নেতা ইকবাল আহমদ চৌধুরীর ইন্তেকালে গভীর মর্মাহত হয়েছি। তাঁর প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করছি। 

তিনি শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে মহান আল্লাহ তায়ালার কাছে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।

শেয়ার করুন