Sunday 30 January 2022

এড. ইকবাল চৌধুরীর মৃত্যুতে প্রধানমন্ত্রী ও ওবায়দুল কাদেরের শোক


গোলাপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ইকবাল আহমদ চৌধুরীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা এমপি এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি।

আজ রোববার ( ৩০ জানুয়ারি ) আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক শোক বার্তায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সড়ক যোগাযোগ মন্ত্রী ওবায়দুল কাদেরের শোক প্রকাশের বিষয়টি গণমাধ্যমকে জানানো হয়।

শোক বার্তায় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা ইকবাল আহমদ চৌধুরীর পবিত্র আত্মার মাগফেরাত কামনা করেন এবং তাঁর শোক সন্তপ্ত পরিবার, পরিজন, আত্মীয়-স্বজন সহকর্মী, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।

অপর এক শোকবার্তায় আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের মরহুম ইকবাল আহমদ চৌধুরীর আত্মার মাগফেরাত কামনা করেছেন এবং তাঁর শোক সন্তপ্ত পরিবার, পরিজন , আত্মীয়-স্বজন, সহকর্মী, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।

উল্লেখ্য, শনিবার (২৯ জানুয়ারি) মধ্যরাতে সিলেট মহানগরীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ইকবাল আহমদ চৌধুরী ( ইন্নালিল্লহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। 

তিনি দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত বিভিন্ন রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮০ বছর।

শেয়ার করুন