Sunday 7 November 2021

গোলাপগঞ্জ পৌর বিএনপির সম্মেলন ও কাউন্সিল সম্পন্ন



গোলাপগঞ্জ প্রতিনিধি  : গোলাপগঞ্জ পৌর বিএনপির সম্মেলন ও কাউন্সিল ভোট গ্রহনের মাধ্যমে শান্তিপূর্ণ ভাবে সম্পন্ন হয়েছে। শনিবার বিকেল পৌরশহরের একটি অভিজাত সেন্টারে এ কাউন্সিল সম্মেলন অনুষ্ঠিত হয়। 


পৌর বিএনপির আহবায়ক হাসান ইমাদের সভাপতিত্বে ও উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য ও নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক  কাউন্সিল হেলালুজ্জামান হেলালের পরিচালনায় আয়োজিত কাউন্সিল সম্মেলনে শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন যুবদল নেতা কয়েছ আহমদ।


অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক ডা. শাখাওয়াত হোসেন জীবন । 


বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপির সহ- সাংগঠনিক সম্পাদক ও সুনামগঞ্জ জেলা বিএনপির সভাপতি কলিম উদ্দিন আহমদ মিলন। 


বক্তব্য রাখেন, সিলেট জেলা বিএনপির আহবায়ক অনুষ্ঠানের উদ্বোধক কামরুল হুদা জায়গীরদার, সিলেট জেলা বিএনপির সাবেক সভাপতি আবুল কাহের চৌধুরী শামিম, জেলা আহবায়ক কমিটির সদস্য অধ্যাপিকা সামিয়া বেগম চৌধুরী, সিলেট জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য আশিক উদ্দিন চৌধুরী, আব্দুল কাইয়ুম চৌধুরী, আব্দুল মান্নান, মাহবুবুর রহমান চৌধুরী ফয়ছল, এড. এমরান আহমদ চৌধুরী, সিলেট জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য শামিম আহমদ, গোলাপগঞ্জ উপজেলা বিএনপির আহবায়ক আব্দুল গফুর,পৌর বিএনপির আহবায়ক কমিটির সদস্য মহিউসুন্নাহ চৌধুরী নার্জিস,সিলেট জেলা যুবদলের সদস্য সচিব মকসুদ আহমদসহ প্রমুখ। 


বক্তারা বলেন, বর্তমানে দেশে গণতন্ত্র নেই। দেশে গণতন্ত্র ফিরিয়ে আনতে হলে বিএনপিকে ঐক্যবদ্ধ হতে হবে। ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে আওয়ামীলীগের দুঃসাশনের অবসান ঘটাতে হবে। সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার স্থায়ী মুক্তি ও আগামীর রাষ্ট্রনায়ক তারেক রহমানকে দেশে ফিরিয়ে এনে সকলের ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে আবারও দেশে গণতন্ত্র পুনরুদ্ধার করতে হবে। তিনি বলেন, সম্মেলন ও কাউন্সিলের মাধ্যমে কমিটি গঠন একটি গণতান্ত্রিক প্রক্রিয়া। তা বাস্তবায়ন ও বিএনপির ঐক্যবদ্ধ প্রচেষ্ঠায় দেশে আবারো গণতন্ত্র কায়েম হবে।


নির্বাচনে কাউন্সিলরদের গোপন ভোট ব্যালটের মাধ্যমে গোলাপগঞ্জ পৌর বিএনপির সভাপতি মশিকুর রহমান মহি, সিনিয়র সহ-সভাপতি আব্দুল খালিক, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, প্রথম যুগ্ম সাধারণ সম্পাদক নুরুল আম্বিয়া চৌধুরী জামিল, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ দুলাল আহমদ নির্বাচিত হন।


শেয়ার করুন