Tuesday 9 November 2021

বিয়ানীবাজারে শুটিংয়ে ব্যস্ত ফারহান-সারিকা


বিয়ানীবাজারের পল্লীতে নাটকের শুটিংয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন দেশের বর্তমান সময়ের জনপ্রিয় নায়িকা সারিকা সাবরিন ও নায়ক মুশফিক ফারহান।

উপজেলার সীমান্ত এলাকা মুড়িয়া ইউনিয়নের বিভিন্ন গ্রামীণ লোকেশন ও এক প্রবাসীর বাড়িতে গত দুইদিন ধরে দিনরাত নাটকের শুটিং চলছে। নাম নির্ধারণ না হওয়া নাটকটি পরিচালনা করছেন মুহাম্মদ মোস্তফা কামাল রাজ। এই নাটকের পার্শ্ব চরিত্রে অভিনয় করছেন সোহেল খান, মনিরা মিটুসহ বিয়ানীবাজারের উদীয়মান অভিনয় শিল্পী শাহ মোহাম্মদ নিশাত।


নাট্যাঙ্গনে নিজেকে জড়িয়ে নিয়েছেন বিয়ানীবাজারের সন্তান শাহ মোহাম্মদ নিশাত। নবাগত এই অভিনয় শিল্পী বহুদূর যেতে চান, এ জন্য সবার দোয়া চেয়েছেন তিনি। গ্রামীণ পরিবেশে অভিনয় করতে পেরে উৎফুল্লতা প্রকাশ করেন আরেক জনপ্রিয় অভিনেতা সোহেল খান।

এদিকে, জনপ্রিয় তারকারদের একনজর দেখতে লোকেশন এলাকায় ভিড় জমাচ্ছেন নাট্যপ্রেমীরা। মাঝে মধ্যে দু-এক জন দর্শক কথা বলা কিংবা ছবি তোলার সুযোগ পাচ্ছেন প্রিয় অভিনেতা-অভিনেত্রীদের সঙ্গে।

মুড়িয়া ইউনিয়নে নাটকের শুটিং হওয়ার পাশাপাশি ছোট্ট একটি চরিত্রে অভিনয় করার সুযোগ পেয়ে প্রবাসী ছাব্বির উদ্দিনও উচ্ছ্বাস প্রকাশ করেছেন।

নাট্যকার সোহাগ রানার লেখা নাটকটির শুটিং চলতি সপ্তাহের মধ্যেই শেষ হলেও টিভিতে প্রচারিত হবে বছর শেষে কিংবা আগামী বছরের প্রথম দিকে।

শেয়ার করুন