Friday 12 November 2021

ইউপি নির্বাচনঃ বিয়ানীবাজারের ১০ ইউপির দায়িত্বে পাঁচজন রিটার্নিং অফিসার


বিয়ানীবাজার সংবাদদাতাঃ বিয়ানীবাজার উপজেলার ১০টি ইউনিয়নে আগামী ২৩শে ডিসেম্বর নির্বাচন অনুষ্টিত হবে। সুষ্টু নির্বাচন আয়োজনের লক্ষে এখানকার ইউনিয়নগুলোতে ৫জন রিটার্নিং অফিসার নিয়োগ দেয়া হয়েছে।

সিনিয়র জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ শুকুর মিয়া স্বাক্ষরিত এক প্রজ্ঞাপন থেকে এ তথ্য জানা যায়।
 
উপজেলার মাথিউরা ও মুল্লাপুর ইউনিয়নে স্থানীয় নির্বাচন অফিসার সৈয়দ মো. কামাল হোসেন, দুবাগ ও শেওলা ইউনিয়নে উপজেলা কৃষি অফিসার তহমিনা খাতুন, কুড়ারবাজার ও মুড়িয়া ইউনিয়নে উপজেলা সমাজসেবা অফিসার অনুজ চক্রবর্তী, আলীনগর ও চারখাই ইউনিয়নে উপজেলা শিক্ষা অফিসার রোমান মিয়া এবং তিলপাড়া ও লাউতা ইউনিয়নে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মৌলুদুর রহমানকে রিটার্নিং অফিসারের দায়িত্ব দেয়া হয়েছে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, উল্লেখিত ইউনিয়নের চেয়ারম্যান, সংরক্ষিত আসনের সদস্য ও সাধারণ সদস্য পদে প্রার্থীতা করতে ইচ্ছুক প্রার্থীগণ স্ব স্ব ইউনিয়নের নির্ধারিত রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে আগামী ১১ থেকে ২৫ নভেম্বর প্রতিদিন সকাল ৯টা থেকে বিকাল ৫টার মধ্যে প্রার্থীতার মনোনয়নপত্র গ্রহণ করতে পারবেন।
 
উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, আগামী ২৫ নভেম্বর মনোনয়নপত্র দাখিল করা হবে এবং ২৯ নভেম্বর মনোনয়নপত্র যাছাই-বাছাই করা হবে। আপিল দায়েরের জন্য ৩০ নভেম্বর ও ২ ডিসেম্বর দিন ঠিক করা হয়েছে। আর ৭ ডিসেম্বর প্রতীক বরাদ্দ এবং আগামী ২৩ ডিসেম্বর ভোটগ্রহণ অনুষ্টিত হবে।

শেয়ার করুন