Sunday 24 October 2021

গুরুত্বপূর্ণ সড়কের ভিত্তি প্রস্থর স্থাপনঃ সাংসদ নাহিদের প্রতি আতিকুর রহমানের শুভেচ্ছা


গোলাপগঞ্জের বুধবারীবাজার ইউনিয়নের বি.কে স্কুল - আল এমদাদ ডিগ্রী কলেজ চন্দরপুর, সড়কের উন্নয়নকাজের ভিত্তি প্রস্থর স্থাপন করেছেন সাবেক শিক্ষামন্ত্রী ও সিলেট-৬ আসনের সাংসদ নুরুল ইসলাম নাহিদ। রোববার (২৪ অক্টোবর) সকালে উন্নয়ন কাজের এ ভিত্তি প্রস্তর স্থাপন করেন তিনি।

গুরুত্বপূর্ণ এ সড়কটির উন্নয়ন কাজে ভিত্তি প্রস্থর স্থাপন করায় সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি'র প্রতি আন্তরিক ধন্যবাদ ও শুভেচ্ছা জানিয়েছেন আতিকুর রহমান একাডেমির প্রতিষ্ঠাতা,  যুক্তরাজ্য প্রবাসী আতিকুর রহমান আতিক।

এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, গুরুত্বপূর্ণ এ সড়কটির উন্নয়নকাজ বাস্তবায়িত হলে কলেজের শিক্ষক-শিক্ষার্থীদের দীর্ঘদিনের দুর্ভোগ লাঘব হবে। এছাড়া বণগ্রাম-কালিডহর ও বানিগাজী গ্রামের জনসাধারণের বহুল কাঙ্ক্ষিত স্বপ্ন পূরণ হবে। গুরুত্বপূর্ণ এ সড়কটির টেন্ডার ও ভিত্তি প্রস্থর স্থাপন করায় তিনি সাংসদ নুরুল ইসলাম নাহিদ এমপি'র প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

উল্লেখ্য, স্থানীয় সরকার প্রকৌশলী অধিদপ্তরের আওতায় ৯২০ মিটার উন্নয়ন কাজের এ সড়কটিতে ব্যয় হবে প্রায় ৮০ লাখ টাকা। যা বি,কে সরকারী প্রাথমিক বিদ্যালয় থেকে শুরু হয়ে কটলীপাড়া-বসন্তপুর সড়কে সংযুক্ত হবে।

শেয়ার করুন