Tuesday 26 October 2021

আবিদ আহমদের প্রবাস গমনে বৃহত্তর চন্দরপুর মর্নিং বার্ড প্রিক্যাডেট স্কুলের বিদায় সংবর্ধনা



বৃহত্তর চন্দরপুর মর্নিং বার্ড প্রিক্যাডেট স্কুলের দাতা সদস্য মোঃ আবিদ আহমদের প্রবাস গমন উপলক্ষে বিদ্যালয়ের পক্ষ থেকে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়েছে। মঙ্গলবার দুপুরে বিদ্যালয়ের হলরুমে তাকে এ সংবর্ধনা প্রদান করা হয়।

বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে বিদ্যালয় পরিচালনা কমিটির সহ-সভাপতি নাহিদুল ইসলামের সভাপতিত্বে এবং সহকারী শিক্ষক মোঃ মফিজ উদ্দিনের সঞ্চালনায় বক্তব্য রাখেন প্রধান শিক্ষক আব্দুল হানিফ ও পরিচালনা কমিটির সদস্য সালমান কাদের দিপু।

বক্তারা বলেন, আবিদ আহমদ একজন সমাজকর্মী হিসেবে বিদ্যালয়, খেলাধুলা ও সমাজকর্মে নিজেকে সম্পৃক্ত রাখেন সবসময়। বৃহত্তর চন্দরপুর মর্নিং বার্ড প্রিক্যাডেট স্কুলের দাতা সদস্য হিসেবে তিনি বিদ্যালয়ের পাশে থাকায় বক্তাগণ আবিদ আহমকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। এসময় বক্তারা তার প্রবাস জীবনের মঙ্গল ও সমৃদ্ধি কামনা করেন।

উল্লেখ্য, আবিদ আহমদ দীর্ঘদিন থেকে প্রবাসে অবস্থান করছেন। সম্প্রতি কিছুদিন দেশে ছুটি কাটিয়ে আবারও তিনি কাতার গমন করছেন। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যালয় পরিচালনা কমিটির অভিভাবক সদস্য মকবুল হোসেন, সদস্য মোহাম্মদ রুহুল আমীন, শিক্ষিকা কলি বেগম, জেসমিন বেগম-সহ  অভিভাবক-শিক্ষার্থীবৃন্দ।

অনুষ্ঠানে বিদায়ী সংবর্ধিত অতিথির হাতে সম্মাননা স্মারক তুলে দেন অতিথিবৃন্দ।

এসময় আবিদ আহমদ বৃহত্তর চন্দরপুর মর্নিং বার্ড প্রিক্যাডেট স্কুলের উত্তরোত্তর সাফল্য কামনা করে বিদ্যালয়ের সাথে নিজেকে সর্বদা সম্পৃক্ত রাখবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন শিক্ষার্থী তামিম আহমদ।

শেয়ার করুন