Sunday 8 August 2021

সিলেট জেলার শ্রেষ্ঠ ওসি গোলাপগঞ্জ থানার হারুনুর রশীদ চৌধুরী



আবারও সিলেটে জেলার শ্রেষ্ঠ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নির্বাচিত হয়েছেন গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ হারুনুর রশীদ চৌধুরী। গত ফেব্রুয়ারি মাসেও সিলেট জেলা এবং সিলেট রেঞ্জের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে নির্বাচিত হয়ে পুরস্কার গ্রহন করেছিলেন তিনি।


এবারে তাকে গত জুলাই মাসের (জুলাই) মাদক উদ্ধার, মামলার মূল রহস্য উদঘাটন, গ্রেফতারী পরোয়ানা তামিল, মামলা নিষ্পত্তি-সহ সার্বিক আইন শৃঙ্খলা রক্ষায় বিশেষ অবদানের জন্য শ্রেষ্ঠ ওসিতে ভূষিত করে তার হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন জেলা পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন। 


একই অবদানের জন্য গোলাপগঞ্জ মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত)  সুশংকর পালকেও শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক হিসেবে পুরষ্কৃত করা হয়। 


রোববার (০৮ আগস্ট) সকালে জেলা পুলিশ লাইন্সের বীর মুক্তিযোদ্ধা শহীদ এসপি এম শামসুল হক মিলনায়তনে পুলিশ মাসিক কল্যাণ সভায় তাদেরকে এ পুরস্কারে ভূষিত করা হয়। 


এছাড়াও মামলার মূল রহস্য উদঘাটন গ্রেফতারী পরোয়ানা তামিলে বিশেষ ভূমিকা রাখার জন্য গোলাপগঞ্জ মডেল থানার এসআই (নিঃ)  একলাছ মিয়া ও এএসআই(নিঃ) মোঃ মনিরুল ইসলামকেও পুরস্কৃত করে উৎসাহিত করা হয়।


কল্যাণ সভায় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মাহফুজ আফজাল, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মোঃ লুৎফর রহমান-সহ সিলেট জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগণ।


গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনূর রশীদ চৌধুরী জেলা পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম'র প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, এই অর্জন আমার একার নয় আমার থানার সকল অফিসার ও ফোর্সের পরিশ্রমের ফসল । তাদের দায়িত্বশীলতায় আমি এ পুরস্কার পেয়েছি।


উল্লেখ্য, মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী এর আগেও সুনামগঞ্জের জগন্নাথপুর থানার ওসি থাকাকালীন সুনামগঞ্জ জেলায় ৭বার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে নির্বাচিত হয়েছিলেন।


শেয়ার করুন