Saturday 14 August 2021

দক্ষিন সুরমায় আয্ জয়তুন জামে মসজিদের উদ্বোধন



জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে সাড়ে ১২ লক্ষাধিক টাকা ব্যয়ে সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার মোগলাবাজার ইউনিয়নের ৯নং ওয়ার্ডের সোনাপুর গ্রামে নবনির্মিত "আয্ জয়তুন জামে মসজিদ" এর শুভ উদ্বোধন করা হয়েছে। 

শুক্রবার (১৩ই আগস্ট) বাদ জুমা দোয়া মাহফিলের মাধ্যমে নবনির্মিত এ মসজিদের  উদ্বোধন করা হয়।

জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের ভাইস্ প্রেসিডেন্ট এনামুল কবিরের সভাপতিত্বে ও ট্রাস্টের নির্বাহী পরিচালক যুব সংগঠক ও সমাজকর্মী শাহীন আহমদের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মোগলাবাজার ইউনিয়নের চেয়ারম্যান ফখরুল ইসলাম সাইস্তা। 

বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশিষ্ট সমাজসেবী ও সালিশ ব্যক্তিত্ব আলমগীর রেজা, ট্রাস্টের উপদেষ্টা বিশিষ্ট শিক্ষানুরাগী দিলোয়ার হোসাইন, বিশিষ্ট মুরব্বি হাজী দুদু মিয়া, বিশিষ্ট সমাজসেবী আলহাজ্ব মিজানুর রহমান মিজান, মসজিদের মোতাওয়াল্লী আলা উদ্দিন, ট্রাস্টের নির্বাহী সদস্য আপ্তাব উদ্দিন, হারুনুর রশীদ হিরন, মুজিবুর রহমান জামাল, শাহাব উদ্দিন শিহাব, বিশিষ্ট ব্যবসায়ী নিজাম আহমদ, দক্ষিণ সুরমা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম ইমরান, সমাজকর্মী আব্দুল মোমিন, শাহ্ রুম্মানুল হক, ডা. আহমদ রিয়াজ, আফজাল আহমদ, আজাদ আহমদ ও শাহজাহান আহমদ প্রমুখ।

জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের প্রধান পৃষ্ঠপোষক লন্ডনপ্রবাসী বিশিষ্ট কমিউনিটি নেতা আলহাজ্ব আব্দুল মজিদ লাল মিয়া ও তার সহধর্মিনী লন্ডন প্রবাসী মহীয়সী নারী রোটারিয়ান রাবেয়া তাহেরা মজিদের অর্থায়নে আয্ জয়তুন জামে মসজিদটি নির্মাণ করা হয়েছে।

আয্ জয়তুন জামে মসজিদ উদ্বোধনের পূর্বে জুমার নামাজের ইমামতি ও সমাপনী  অধিবেশনে দোয়া পরিচালনা করেন জামেয়া তোয়াক্কুলিয়া রেঙ্গাঁ মাদ্রাসার সিনিয়র শিক্ষক মাওলানা মনজুর আহমদ।

শেয়ার করুন