Monday 16 August 2021

জকিগঞ্জে জামায়াত নেতা নুরুল হক গ্রেফতার



প্রতিবেশীর মামলায় জকিগঞ্জের কাজলসার ইউনিয়নের জামায়াত নেতা নুরুল হককে (৭২) গ্রেফতার করেছে পুলিশ। রবিবার রাতে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত নুরুল হক কাজলসার ইউনিয়নের কামালপুর গ্রামের মৃত সাতির আলী ছেলে। তিনি কাজলসার ইউনিয়ন জামায়াতের সাবেক সাধারণ সম্পাদক বলে জানা গেছে।


পুলিশ জানায়, গত ১১ আগস্ট নুরুল হকসহ তার ৪ ছেলের বিরুদ্ধে জকিগঞ্জ থানায় একটি অভিযোগ দাখিল করেন একই গ্রামের আব্দুল আজিজের ছেলে আব্দুল জব্বার (৫২)। 

অভিযোগে উল্লেখ করা হয়, নুরুল হকসহ তার ৪ ছেলে পাশের বাড়ির বাসিন্দা আব্দুল জব্বারের বাড়ির দেয়াল নির্মাণকে কেন্দ্র করে নির্মাণ কাজে বাধা দিয়ে একপর্যায়ে আব্দুল জব্বারসহ তাদেরকে মারধর করে ঘর থেকে টাকা ও স্বর্ণালঙ্কার লুটপাট করে নেন। পরে পুলিশ ঘটনার তদন্ত করে ১৪ আগস্ট ১৪৩/৪৪৮/৩২৩/৩২৫/৩০৭/৩৭৯/৪২৭/৫০৬/১১৪ পেনাল কোডে মামলা রেকর্ড করে। এ মামলায় রবিবার রাতে নুরুল হককে গ্রেফতার করে পুলিশ।


গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জকিগঞ্জ থানার ওসি আবুল কাসেম জানান, পাশের বাড়ির দেয়াল নির্মাণকে কেন্দ্র করে নির্মাণ কাজে বাধা, মারধর, টাকা ও স্বর্ণালঙ্কার লুটপাটের অভিযোগে দায়েরকৃত মামলায় নুরুল হককে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার আদালতে পাঠানো হবে। এ মামলার অন্য আসামীদেরকেও গ্রেফতারে অভিযান চলছে।

শেয়ার করুন