Friday 13 August 2021

নাজিরবাজার লতিফিয়া পাঠাগার সভাপতি মাও একরামুল হকের ইন্তেকাল



দক্ষিন সুরমার নাজির বাজার লতিফিয়া ইসলামী পাঠাগারের সভাপতি ও বিবিদইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মাওলানা একরামুল হক ১১ অগাস্ট দিবাগত রাত ১:৩০ মিনিটের সময় সিলেট নগরীর  মাউন্ট এডোরা হাসপাতালে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন! 

মরহুমের জানাযার নামাজ  বৃহস্পতিবার দুপুর ২টায়  ফরিদপুর জামে মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। এতে এলাকার সর্বস্তরের জনসাধারণ অংশ গ্রহণ করেন। পরে মরহুমের লাশ ফরিদপুর জামে মসজিদ সংলগ্ন কবরস্থানে দাফন করা হয়।

নাজিরবাজার লতিফিয়া ইসলামী পাঠাগারের সভাপতি মাওলানা একরামুল হকের মৃত্যুতে লালাবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পীর ফয়জুল হক ইকবাল, সাবেক চেয়ারম্যান খায়রুল আফিয়ান চৌধুরী,যুক্তরাষ্ট্র প্রবাসী জুয়েল আহমদ, দক্ষিণ সুরমা ফাউন্ডেশনের চেয়ারম্যান মকবুল হোসেন চৌধুরী, সাধারণ সম্পাদক শফিক আহমদ শফি, আবু দৌলত আদর্শ স্মৃতি পাঠাগার ও সমাজ কল্যাণ পরিষদের সভাপতি জহির উদ্দীন জালাল শোক ও দুঃখ প্রকাশ করেছেন। নেতৃবৃন্দ মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান। 

তারা এক শোক বার্তায় বলেন,একরামুল হক  অত্যন্ত দায়িত্বশীল ও নিষ্ঠাবান ব্যক্তিত্ব ছিলেন। তার ইন্তেকালে সমাজ একজন উত্তম গুনী ব্যক্তিকে হারালো। আল্লাহ যেন মাওলানা একরামুল হককে জান্নাতের মেহমান হিসেবে ক্ববুল করেন।

শেয়ার করুন